জাতীয়রাজনীতি

আমাদের টার্গেট হলো সৎ ব্যবসায়ী তৈরী করা-মুহাম্মদ শহিদুল ইসলাম

শহর প্রতিনিধি: আই বি ডব্লিউ এফ এর কেন্দ্রীয় সভাপতি মুহাম্মদ শহিদুল ইসলাম বলেছেন,আমাদের টার্গেট হলো সৎ ব্যবসায়ী তৈরী করা।আমরা যদি সৎ ব্যবসায়ী হয়ে যাই তাহলে বিগত সময়ে যেসব দুর্নীতি ছিল এবং এখনও যেগুলো আছে এগুলো থাকবেনা।

রোববার (২০ অক্টোবর) বিকেলে আইবিডব্লিউএফ ময়মনসিংহ মহানগর শাখার সেক্রেটারি মোঃ লুৎফর রহমান স্বপনের সঞ্চালনায় ও সভাপতি শামসুদ্দোহা মাসুমের সভাপতিত্বে ময়মনসিংহ মহানগর শাখার উদ্যোগে নগরীর একটি কমিউনিটি সেন্টারে ইন্ডাস্ট্রিয়ালিস্টস বিজনেসম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন (আই বি ডব্লিউ এফ) ব্যবসায়ী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন,৫ আগস্টের আগে এমন একটা সময় ছিল কি বলবো এটা আমাদের কপালে ছিলো সকালে বাসা থেকে বের হয়ে সন্ধ্যাবেলা বাসায় ফিরতে পারবো কিনা সন্দেহ ছিল।সফলতা হলো সততায় এবং আমানতদারিতায় এটা যদি আমাদের ব্যবসায়ীদের মাঝে গড়ে না উঠে তাহলে আমাদের সমাজে যারা সাধারন মানুষ আছে তারা শান্তি পাবেনা।এদেশের অধিকাংশ ব্যবসায়ী ভালো কিন্তু পরিবেশের কারণে অসৎ ব্যবসা বেছে নেয়। আপনার আমার উচিৎ হবে এসব অসৎ পথ পরিহার করে হালাল পথ বেছে নেয়া।

এছাড়াও সভাপতির বক্তব্যে শামসুদ্দোহা মাসুম (আই বি ডব্লিউ এফ) এর লক্ষ্য এবং উদ্দেশ্য কিভাবে কাজ করবে বিস্তারিত বিবরণ ব্যবসায়ীদের সামনে তুলে ধরেন।

ব্যবসায়ী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, ময়মনসিংহ প্রধান শাখার ব্যাবস্থাপক আবু জাফর মোঃ সালেহ, এফএবিপি আসাদুজ্জামান সোহেলসহ নগরীর ব্যবসায়ীবৃন্দ।