জাতীয়

ঝিনাইগাতীতে স্থানীয় নেতৃত্বে মাল্টি স্টোকহোল্ডার ফোরাম গঠন

শেরপুর প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে স্থানীয় নেতৃত্বে মাল্টি স্টোকহোল্ডার ফোরাম গঠন করা হয়েছে। বুধবার (২৩অক্টোবর) সকালে উপজেলা কৃষি অফিসের সভাকক্ষে এ বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আরডিএস এর বাস্তবায়নে এবং ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে উক্ত মতবিনিময় সভা প্রধান অতিথি ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা হুমায়ুন দিলদার।

উপজেলা কৃষি উৎপাদন এসোসিয়েশনের সভাপতি আব্দুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা: এ.টি.এম ফয়জুর রাজ্জাক আকন্দ, মৎস্য কর্মকর্তা মো. রজব আলী, উপজেলা সমবায় কর্মকর্তা রুকুনুজ্জামান, যুব উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ মাহবুব এলাহী, সমাজ সেবা কর্মকর্তা সানজা হোসাইন সানী, সাংবাদিক, ইউপি সদস্য ও বণিক সমিতির ট্রেজারার জাহিদুল হক মনির প্রমুখ ।

আরডিস’র জেলা কো-অর্ডিনেটর স্বপন স্কু’র সঞ্চালনায় উক্ত কমিটি গঠন আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা কৃষি উৎপাদন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইয়াকুব আলী।

উল্লেখ্য, আব্দুর রহমানকে সভাপতি এবং ইয়াকুব আলীকে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ট্য ঝিনাইগাতীতে স্থানীয় নেতৃত্বে মাল্টি স্টোকহোল্ডার ফোরাম গঠন করা হয়। এই সমিতির মোট সদস্য সংখ্যা- ১হাজার ৬শত ৬৪জন।