অন্যান্য

ফুলবাড়ীয়ায় ঘাস কাটতে বাধা দেয়ায় জীবন দিতে হল যুবকের

আলএমরান: ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলায় ঘাস কাটতে বাঁধা দেয়ায় বিল্লাল হোসেন (৪০) নামে এক যুবককে হত্যা করা হয়েছে। নিহত যুবক উপজেলার ভবানীপুর ইউনিয়নের যমুনার পাড় এলাকার ফারুক মেম্বারের ছোট ভাই।

স্থানীয় সুত্রে জানাগেছে, শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে ফারুক মেম্বারের ফিসারীর পাড়ে প্রতিবেশী রুস্তম আলীর ছেলে খলিল (৪৫) মিয়া গরুর ঘাস কাটতে যান। নিহত বিল্লাল হোসেন তার ভাইয়ের ফিসারীতে ঘাস কাটতে নিষেধ করলে ঘাতক খলিল কাচি দিয়ে গলায় ফেস দিয়ে গলা কেটে ফেলেন। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিধান চন্দ্র দেবনাথ মৃত্যুর বিষয় নিশ্চিত করে জানান, হাসপাতালে পৌছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মাজেদুর রহমান বলেন, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হচ্ছে। বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে নিয়মিত মামলা রুজু হবে। আসামি গ্রেপ্তারে সর্বাত্মক চেষ্টা অব্যাহত রয়েছে। স্থানীয়রা নৃশংস এ হত্যায় জড়িত খুনিকে দ্রুত সময়ের মধ্যে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।