জাতীয়

ময়মনসিংহের মেছুয়া বাজারে ডিবির অভিযানে গ্রেফতার ছয়

শহর প্রতিনিধি: ময়মনসিংহের মেছুয়া বাজারে নৈরাজ্য সৃষ্টি করার লক্ষ্যে দেশীয় অস্ত্র নিয়ে প্রস্তুতিকালে ৭ অক্টোবর দুপুরে মেছুয়া সবজি বাজারের ১নং আসামী মোঃ আওয়াল মিয়া এর কাঁচামালের আঁড়ৎ ঘরের সামনে হতে হাতেনাতে ৬ জন জেলা গোয়েন্দা শাখা (ডিবি), ময়মনসিংহ এর হাতে আটক হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ০২টি শাবল ও ০৩টি লোহার রড উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছেন, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড চরকালিবাড়ী এলাকার-মোঃ জাবেদ আলী ও মোছাঃ হেলেনা খাতুন এর ছেলে আওয়াল মিয়া (৫২), চরপাড়া হার্ডফাউন্ডেশন রোডের আঃ মান্নান ও মোছাঃ মাবিয়া খাতুন এর ছেলে মোঃ মশিউর রহমান ওরফে রানা (৪৪), ১৭নং ওয়ার্ড এর ৫৯/বি বাঘমারা এলাকার মোঃ তাঁরা মিয়া ও মোছাঃ আম্বিয়া খাতুন এর ছেলে মোঃ হুমায়ুন কবির (৪০), বাদেকল্পা পূর্ব পাড়া (পাষান আলী মার্কেট) এলাকার মৃত পাষান আলী ও মৃত সবুরজান এর ছেলে মোঃ মুকুল ওরফে কালা মিয়া (৫০), মুদারপুর আকন্দ পাড়ার -মোঃ গোলাম মোস্তফা ও -মোছাঃ মাকছুদা আক্তার এর ছেলে মোঃ বাকি বিল্লাহ ওরফে মিনহাজ আকন্দ (৩০) ও টি/৩৮ মালগুদাম রোড এর মৃত আলী হোসেন ও মোছাঃ জোসনা বেগম এর ছেলে মোঃ কামাল হোসেন (৪৮)।

এ অভিযানের নেতৃত্ব দেন জেলা গোয়েন্দা শাখা (ডিবি), ময়মনসিংহ এর অফিসার-ইনচার্জ মোঃ সহিদুল ইসলাম পিপিএম সংগীয় অফিসার ও ফোর্স। ডিবি সূত্র জানায়, সে সময়ে দেশীয় অস্ত্র নিয়ে অবস্থানকালে ঘটনায় জড়িত পলাতক আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে।