অন্যান্যঅর্থনীতিজাতীয়শিক্ষা ও সংস্কৃতি

ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার সবুজ মিয়া

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধিঃ জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৪ এ ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন গফরগাঁও উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ সবুজ মিয়া। মোঃ সবুজ মিয়া ২০১৭ সালের ৩০ নভেম্বর সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে প্রথম গফরগাঁও উপজেলায় চাকরিতে যোগদান করেন। যোগদানের পর থেকেই নিজের কর্মদক্ষতায় সবার কাছেই হয়ে উঠেছেন গ্রহণযোগ্য প্রিয় ব্যক্তিত্ব হিসেবে। এ উপজেলায় তিনি অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে চাকরি করে আসছেন।

তিনি পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি এ উপজেলার দায়িত্বরত বিভিন্ন ক্লাস্টারে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার গুণগত মান বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এ বছরও তিনি গফরগাঁও উপজেলা শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে নির্বাচিত হন।

মোঃ সবুজ মিয়া বলেন, আমার লক্ষ্য শিশুদের সার্বিক বিকাশে একাগ্রচিত্তে কাজ করা। যাতে শিশুরা যোগ্য, দক্ষ ও সুনাগরিক হিসাবে গড়ে উঠতে পারে। তিনি আরও বলেন, আমি জেলা ও উপজেলা শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা অফিসার মনোনীত হওয়ায় শিক্ষা বিভাগের নিকট চির কৃতজ্ঞ। আমি শতভাগ উজার করে চেষ্টা করেছি কাজ করতে। তার প্রতিদানও আবার পেয়েছি। ভবিষ্যতেও এ ধারা যেন অব্যাহত রাখতে পারি এজন্য সকলের নিকট দোয়া চাই।