জাতীয়

শেরপুরের নালিতাবাড়ীতে বানভাসিদের মাঝে ট্রলার যোগে র‌্যাবের রান্না করা খাবার বিতরন

শেরপুর প্রতিনিধি : আকস্মিক পাহাড়ি ঢল ও অতিবৃষ্টির ফলে সৃষ্ট বন্যায় উজানের পানি নিম্নাঞ্চলের মানুষ যখন পানি বন্দি, বের হতে পারচ্ছে না ঘরবাড়ি থেকে। ঠিক তখনই জামালপুর র‌্যাব ১৪ ট্রলার বোঝাই খাবার নিয়ে পানি বন্দি বানভাসি ঘরবন্দী না খাওয়া মানুষের জন্য রান্না করা খাবার প্যাকেট বিতরন করেন। ১০ অক্টোবর দুপুরে জামালপুর র‌্যাপিট এ্যাকশন ব্যাটেলিয়ান র‍্যাব ১৪ কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ৫ শত জনের রান্নাকরা খাবারের প্যাকেট নিয় নালিতাবাড়ী উপজেলার নাকশি ও যোগানিয়ার নিম্নাঞ্চল পিপুলেশ্বর, তারাকান্দি, নগরবেড়া এলাকায় বাড়ি- বাড়ি খাবারের প্যাকেট তুলেদেন পানিবন্দি মানুষের হাতে। এ সময় তাকে সহযোগিতা করেন স্কোর্য়াড কমান্ডার এডিশনাল এস পি আমিনুল ইসলাম সহ র‌্যাবের অন্যান অফিসার ও সদস্য বৃন্দ। বানভাসি পানিবন্দি মানুষ হাতে খাবার পেয়ে কৃতজ্ঞতা জানান বানভাসিরা ।

বিতরণ শেষে,কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, বেশ ক’দিন ধরে দূর্গত এলাকায় মানুষ খাদ্য সমস্যায় আছে, আমরা গত কয়েক দিন যাবৎ রান্না করা খাদ্য সরবরাহ করছি। তাদেন পূনর্বাসনের পূর্ব পর্যন্ত আমরা তাদের পাশে থাকবো।

এর আগের দিন পৌর শহরে র্যাব ১৪ ৫শজনের মাঝে রান্নাকরা খাবার বিতরন করেন। তাছাড়া গত কয়েক দিন ধরে জামালপুর র্যাব ১৪ ৫০০ জন দূর্গতদের মাঝে খাবার বিতরন করেন। চলমান বন্যা পরিস্থিতিতে র‌্যাব আর্তমানবতার সেবায় কাজ করে আসছেন।