জাতীয়

শেরপুরে আমদানি নিষিদ্ধ বিদেশী ৩২ বোতল সহ মাদক ব্যবসায়ী আটক

শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার নালিতাবাড়ী থানা এলাকা হতে ৩২ বোতল বিদেশি মদসহ ১ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর। জামারপুর র‍্যাব-১৪ এক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছেন।

জামালপুর র‍্যাব- ১৪ জানায়, তারা প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি ও সন্ত্রাস, মাদক, অস্ত্র, অপহরণ, হত্যা, নারী নির্যাতন ও ধর্ষণসহ বিভিন্ন প্রকার অবৈধ কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন ভাবে কাজ করে যাচ্ছে, তাতে দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছেন। র‍্যাব-১৪ আরও জানান, তারা দায়িত্বপূর্ণ এলাকায় চাঞ্চল্যকর অপরাধ দমনের লক্ষ্যে অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে সমাজ তথা দেশকে নিরাপদ রাখতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছেন ।

এরই ধারাবাহিকতায়, ০৭/১০/২০২৪ইং তারিখ ৯ টার সময় জামালপুর র‍্যাব ক্যাম্প এর কোম্পানী কমান্ডার মেজর মোঃ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এটিএম আমিনুল ইসলাম এর উপস্থিতিতে র‍্যাবের একটি
আভিযানিক দল শেরপুর জেলার নালিতাবাড়ী থানাধীন বারমারি মিশন এলাকা থেকে ঝিনাইগাতীগামী পূর্ব সমশ্চুড়া তিন রাস্তার মোড়ে হানিফ আলী’র চায়ের দোকানের দক্ষিণে পাকা রাস্তা থেকে পলিন্দ্র রকোর পুত্র

সাইলেন্ট চামুগং ১৯কে ভারতীয় আমদানী নিষিদ্ধ ৩২ বোতল মদ সহ আটক করে। সাইলেন্ট চাম্বু গং সাং-আন্ধারপাড়া, থানা-নালিতাবাড়ী, উপজেলার আন্ধারুপাড়া গ্রামের বাসিন্দা।

র‍্যাবের তথ্যমতে, আটককৃত সাইলেন্ট চামুগং একজন পেশাদার মাদক ব্যবসায়ী।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ভারতীয় সীমান্তবর্তী এলাকা হতে বিভিন্ন ব্র্যান্ডের ভারতীয় আমদানি নিষিদ্ধ মদ সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে।
গ্রেফতারকৃত আসামীকে জব্দকৃত আলামতসহ আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য শেরপুর জেলা নালিতাবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে।