অন্যান্যজাতীয়রাজনীতি

আগামীর বাংলাদেশ বিনির্মাণে সৎ,দক্ষ ও দেশপ্রেমিক নাগরিক তৈরি করতে হবে-ড.সামিউল হক ফারুকী

শহর প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কর্মপরিষদ সদস্য ড.সামিউল হক ফারুকী বলেছেন,আগামীর বাংলাদেশ বিনির্মানে সৎ,দক্ষ, দেশ প্রেমিক নাগরিক তৈরি করতে হবে। মানুষের ভালোবাসা অর্জন করতে হবে। আমরা আজীবন শহিদ পরিবারের পাশে থাকবো।

শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকেলে ময়মনসিংহ নগরীর প্রিয়াঙ্গণ কমিউনিটি সেন্টারে কোতোয়ালি থানা জামায়াতের আমির ইঞ্জি: আব্দুল বারীর সভাপতিত্বে থানা জামায়াতের সেক্রেটারি এমদাদুল ইসলামের সঞ্চলনায় আয়োজিত জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘আমরা পরাধীন ছিলাম। এবার দ্বিতীয়বারের মতো ছাত্র-জনতার আন্দোলনের মধ্য দিয়ে দ্বিতীয় স্বাধীনতা লাভ করেছি। স্বৈরাচারের আমলে আমরা নিজেদের ভোট দিতে পারি নাই, সাংবাদিকরা সত্যকে তুলে ধরতে পারে নাই।

এছাড়াও অনুষ্ঠানে অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন,এসময় তারা বলেন,বৈষম্যহীন, দুর্নীতিমুক্ত, ইসলাম ও ন্যায় ভিত্তিক সুশাসনের বাংলাদেশ বিনির্মান,  মানবতার সেবা ও দেশ পরিচালনায় যােগ্যতা অর্জনের মাধ্যমে আল্লাহ তা’য়ালার সন্তুষ্টি লাভ করা জামায়াতের একমাত্র লক্ষ্য।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা কামরুল আহসান এমরুল, ময়মনসিংহ জেলা জামায়াতে ইসলামীর আমীর আব্দুল করিম, ময়মনসিংহ মহানগর জামায়াত ইসলামীর নায়েবে আমীর আসাদুজ্জামান  সুহেল, মহানগর সেক্রেটারি অধ্যাপক শহিদুল্লাহ কায়সার, সহকারী সেক্রেটারি আনোয়ার হোসেন সুজন।ছাত্রশিবিরের সদস্য ও মহানগর সভাপতি খালিদ মাহমুদ,  কৃষি বিশ্ববিদ্যালয় সভাপতি ফাযায়েল আহমদ সহ কোতোয়ালি থানা জামায়াতে ইসলামীর কর্মপরিষদ সদস্যবৃন্দ,  বিভিন্ন ওয়ার্ডের এবং   কোতোয়ালি থানা শিবিরের নেতৃবৃন্দ।