অন্যান্যআন্তর্জাতিকজাতীয়রাজনীতি

আমরা একটা স্বৈরাচারমুক্ত বাংলাদেশে আছি- ময়মনসিংহে অ্যাড. এহসানুল মাহবুব জুবায়ের

শহর প্রতিনিধি:বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন,আমরা একটা স্বৈরাচার মুক্ত বাংলাদেশে আছি।আমরাই বাংলাদেশকে নতুন করে গড়ার জন্য স্বপ্ন দেখছি। রাষ্ট্র পরিবর্তনের জন্য, সংস্কারের জন্য আমরা অসংখ্য চেষ্টা করছি।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে নগরীর  টাউন হল তারেক স্মৃতি অডিটোরিয়ামে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ময়মনসিংহ মহানগরীর সিরাতুন্নবী (সাঃ) সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। আল্লাহ রাব্বুল আলামীন আমাদেরকে পৃথিবীতে পাঠিয়েছেন। আমরা জান্নাতে ছিলাম পৃথিবীতে আসছি, আবার আমরা জান্নাতে যাব ইনশাআল্লাহ। আমরা সেই জান্নাতে যেতে চাই, যে জান্নাত থেকে এসেছি। আবার জান্নাতে যাওয়ার জন্য আল্লাহ আমাদের দুটি জিনিস দিয়েছেন। নবী দিয়েছেন কিতাব দিয়েছেন। এজন্য দিয়েছেন, এই সুন্দর পৃথিবী দেখে মানুষ যদি বিভ্রান্ত না হয়। যে তার গোল কোথায়, তার গন্তব্য কোথায় এবং কোথায় কোথায় এসেছে কোথায় যেতে হবে। এজন্য নবীও দিয়েছেন কিতাবও দিয়েছেন।

মহানগর জামায়াতের আমীর মাওলানা কামরুল আহসান এমরুলের সভাপতিত্বে মহানগর সেক্রেটারী অধ্যাপক শহীদুল্লাহ কায়সারের সঞ্চালনায় উক্ত সিরাতুন্নবী (সাঃ) সম্মেলনে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কর্মপরিষদ সদস্য ড. খলিলুর রহমান মাদানী, ময়মনসিংহ মহানগর জামায়াতের নায়েবে আমীর আসাদুজ্জামান সোহেল, জেলা জামায়াতের আমীর মোঃ আবদুল করিম, সেক্রেটারি মাওলানা মোজাম্মেল হক আকন্দ, মহানগর জামায়াতের সহ-সেক্রেটারি মাহবুবুল হাসান শামীম, আনোয়ার হাসান সুজন, সাংগঠনিক সম্পাদক আল হেলাল তালুকদার, বায়তুলমাল সম্পাদক গোলাম মহসীন খান, সাংগঠনিক থানা শাখার আমীর ও সভাপতি, ময়মনসিংহ মহানগর ছাত্রশিবিরের সভাপতি শরিফুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।