জাতীয়

ইসলামপুরে ইন্ডিয়ান ১২ বস্তা জিরাসহ একজন আটক

জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে ইন্ডিয়ান ১২ বস্তা জিরাসহ একজন আটক করেছে ইসলামপুর থানা পুলিশ । জানা যায়, ইসলামপুর থানা গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকাল ৪টার দিকে অভিযান চালিয়ে ইসলামপুর উপজেলার ডিগ্রির চর মিয়াবাড়ী ব্রিজের উপর থেকে ইন্ডিয়ান ১২ বস্তা জিরাসহ অটোরিক্স চালক আলেক সহ নামে ১জনকে আটক করে। আটককৃত জিরা বস্তাগুলি জামালপুরের রাণীগঞ্জ বড়বাজারের সামাদ এন্টারপ্রাইজের ব‍্যাবসায়ী শহিদুলের বলে জানা গেছে।

এ ব্যাপারে জিরার মালিক সামাদ এন্টারপ্রাইজের স্বত্বাধিকারীরা শহিদুল ইসলাম জানান, সব জিরাই ইন্ডিয়ান থেকে আসে। তিনি ঝগড়াচর বাজারের সাজুর দোকান থেকে ১২বস্তা জিরা ২লাখ ১৩হাজার ৮৪০ টাকা বৈধভাবে ক্যাশমেমোসহ কিনেছেন। পথে মধ্যে সন্দেহ জনকভাবে স্থানীয় লোকজন আটক করেছে শুনলাম। জিরা গুলি ক্রয়ের প্রয়োজনীয় কাগজ পত্র থানায় দেখিয়ে জিরাগুলি ছাড়িয়ে আনার জন্য ছোট ভাইকে পাঠানো হয়েছে।

জিরা গুলির বিক্রেতা শরীফ এন্টারপ্রাইজের মালিক সাজু জানান, শেরপুর ব্যাবসয়াী আক্তারের কাছ থেকে তিনি জিরাগুলি কিনেছেন। তারও বৈধ কাগজপত্র রয়েছে। কেউ আটকিয়ে থাকলে ক্যাশমেমো দেখানো হবে।

ইসলামপুর থানা অফিসার ইনচার্জ সাইফুল্লাহ জানান, জিরাগুলি নিয়ে থানায় আনা হচ্ছে। তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।