অন্যান্যজাতীয়শিক্ষা ও সংস্কৃতি

ইসলামপুরে প্রয়াত সাংবাদিক গোলাম হাফিজের ২১তম মৃত্যুবার্ষিকী পালিত

জামালপুর প্রতিনিধি :জামালপুরের ইসলামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিশিষ্ট কবি-সাহিত্যিক ও প্রয়াত সাংবাদিক গোলাম হাফিজ বকুলের ২১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এই উপলক্ষে মঙ্গলবার দুপুরে ইসলামপুর প্রেসক্লাবের সভা কক্ষে আলোচনা সভায় সভাপতিত্ব করেন ইসলামপুর প্রেসক্লাবের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার এসএম আব্দুল হালিম দুলাল। আলোচনা সভায় প্রয়াত সাংবাদিক গোলাম হাফিজ বুকুলের স্মৃতি চারণ করে প্রেসক্লাবের সাবেক সভাপতি ফিরোজ খান লোহানী, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুল বাবুল, সাবেক সভাপতি মোরাদুজ্জামান মেরাদ‌, সাবেক সিনিয়র সহসভাপতি কোরবান আলী,সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহনা টিভি জেলা প্রতিনিধি ওসমান হারুনী, প্রয়াত সাংবাদিক গোলাম হাফেজ বকুলের বড় ছেলে আবির আহমেদ বিপুল ও ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক হাফিজ লিটন সহ অনেকেই বক্তব্য রাখেন।

এসময় সাংবাদিক ফারুক আহমেদ, এসএম হোসেন রানা, হেলাল উদ্দিন, রহিমা সুলতানা মুকুল, আশিকুর রহমান চায়না, রোকনুজ্জামান সবুজ, রফিকুল ইসলাম রঞ্জু, মোঃ ইয়ামিন মিয়া,আব্দুস সামাদ,লিয়াকত হোসাইন লায়ন, শহিদুল ইসলাম কাজল, সোহেল রানা, এম কে দোলন বিশ্বাস, ফারুক আল আজাদ বকুল, মশিউর রহমান টুটুলসহ ইসলামপুরে কর্মরত বিভিন্ন ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় করে দোয়া করা হয়। এ উপলক্ষে তার নিজ বাড়িতে দোস্থ পরিবারের মাঝে খাবার আয়োজন করা হয়।