অন্যান্যজাতীয়রাজনীতি

নান্দাইলে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিএনপি’র বিক্ষোভ মিছিল

নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১নং বীর বেতাগৈর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন এর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ। মিথ্যা অপপ্রচার ও থানায় মিথ্যা অভিযোগ দায়েরের মাধ্যমে হয়রানি করার প্রতিবাদে উক্ত ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সোমবার সন্ধ্যায় বীর বেতাগৈর ইউনিয়নের মধুপুর বাজারে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

জানা গেছে, গত রোববার বীর বেতাগৈর ইউনিয়ন পরিষদের তালা ভেঙ্গে পরিষদের ভিতরে থাকা তথ্য ও যোগাযোগ প্রযুক্তির কম্পিউটার, ডেক্সটপ, ফটোকপি মেশিন, ২টি প্রিন্টার, স্ক্যানার সহ বিভিন্ন সরঞ্জামাদী চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগে স্থানীয় তিনজন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে নান্দাইল মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। কিন্তু চুরির ঘটনাটি মিথ্যা ও বানোয়াট বলে এর তীব্র প্রতিবাদ জানিয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় বীর বেতাগৈর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মোবারক হোসেন মিনার, সাবেক সাধারণ সম্পাদক ডা. মিজানুর রহমান, যুবদল নেতা আলমগীর হোসেন, মাসুদ মোড়ল, আতাউর রহমান মোল্লা, ছাত্রদল নেতা শাহরিয়ার মাহমুদ চঞ্চল সহ ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।