অন্যান্যজাতীয়রাজনীতি

নান্দাইলে বিএনপি’র ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত

নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে বিশেষ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১লা আগস্ট) নান্দাইল উপজেলা বিএনপি, পৌর বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপি’র সদস্য ও সাবেক পৌর মেয়র এ.এফ.এম আজিজুল ইসলাম পিকুলের বাস ভবনের সামনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দেশে ভয়াবহ বন্যার কথা বিবেচনা করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা মোতাবেক বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকীর সংক্ষিপ্ত অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক বিগ্রেডিয়ার জেনারেল বিএনপি নেতা শামছুল ইসলাম শামস। এসময় সাবেক পৌর মেয়র বিএনপি নেতা এ.এফ.এম আজিজুল ইসলাম পিকুল, বিএনপি নেতা আনোয়ার হোসেন মাস্টার, বাবু পল্লব রায়, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সাধারন সম্পাদক রেজাউল করিম ভূইয়া বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত শহীদগণ সহ শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়া, দেশ নায়ক তারেক রহমানের সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এসময় বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।