অন্যান্য

পত্নীতলায় নিসচা’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আলমগীর কবির পত্নীতলা নওগাঁ প্রতিনিধি :

১ ডিসেম্বর নিরাপদ সড়ক চাই (নিসচা)- এর ৩০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন ও ৩১ বছরে পদার্পণ উপলক্ষে সড়ক দুর্ঘটনায় আহত /পঙ্গুত্ব অসহায় নারীদের মাঝে ২টি ছাগল (দুগ্ধ জাতীয়) বিতরণ করা হয়েছে।

নিসচা- পত্নীতলা উপজেলা শাখার আহবায়ক হাসান শাহরিয়ার পল্লব এর সভাপতিত্বে পত্নীতলা উপজেলা প্রশাসনের উপজেলা নির্বাহী অফিসার মোছা.রুমানা আফরোজ উক্ত অনুষ্ঠানে উপস্থিত থেকে অসহায় নারীদের নিরাপদ সড়ক চাই পত্নীতলা উপজেলা শাখার পক্ষ থেকে তা বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পত্নীতলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুর রহমান,নজিপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাসুদ রানা, উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। নিসচার পত্নীতলা উপজেলার যুগ্ম আহবায়ক আব্দুল গফুর, যুগ্ম আহবায়ক মোহাম্মদ মোরশেদুল আলম, সদস্য সচিব প্রভাষক ইউনুসার রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক ইখতিয়ার উদ্দিন আজাদ সহ সভাপতি হাসান শাহরিয়ার পল্লব এর নেতৃত্বে সুসংগঠিত কমিটির সকল সদস্য বৃন্দ ।

সভাপতি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, নিরাপদ সড়ক চাই একটি আন্দোলন, তবে শুধু তা সড়কের মধ্যে সীমাবদ্ধ নয়, সড়কে দুর্ঘটনায় যারা আহত বা নিহত হচ্ছেন তাদের পরিবার কতটা অসহায় -তার সেই পরিবারেই উপলব্ধি করে, তাই নিরাপদ সড়ক চাই স্বল্প পরিসরে হলেও সেই পরিবারগুলোর পাশে দাঁড়াতে চায়। তার অংশ হিসাবে আজকের এই পদক্ষেপ। প্রতিবছর পহেলা ডিসেম্বর নিরাপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির নেতৃত্বে এরকম ছাগল বিতরণ অনুষ্ঠান ও প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়ে থাকে।

পত্নীতলা উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জ্ঞাপন করেন এই সড়ক আন্দোলনের সাথে যুক্ত থাকার জন্য, যদিও ইউএনও নিরাপদ সড়ক চাই পত্নীতলা শাখার উপদেষ্টা।

নিরাপদ সড়ক চাই এর চেয়ারম্যান মহোদয় জনাব ইলিয়াস কাঞ্চন নিরাপদ সড়ক চাই আন্দোলনের সাথে জড়িত সকলকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *