অন্যান্যজাতীয়

ময়মনসিংহে বৈষম্যহীন শিক্ষার্থী-জনতা ফোরামের পরিচিতি ও আলোচনা সভা অনুষ্ঠিত 

ময়মনসিংহে বৈষম্যহীন শিক্ষার্থী-জনতা ফোরামের পরিচিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। প্রাক্তন শিক্ষক, বুদ্ধিজীবী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব তপন সাহা চৌধুরীর সভাপতিত্বে ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ময়মনসিংহ জেলার সমন্বয়ক আব্দুল্লাহ আল নাকীবের সঞ্চালনায় বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেলে এ সভা অনুষ্ঠিত হয়। 

এসময় বক্তারা তাদের বক্তব্যে বলেন, আগামীর বাংলাদেশকে কিভাবে সুন্দরভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায়। সেইসাথে সারাদেশে বৈষম্যহীনভাবে সকল কার্যক্রম কিভাবে চলমান রাখা যায়। 

এছাড়া আলোচনা সভায় ময়মনসিংহে বৈষম্যহীন শিক্ষার্থী-জনতা ফোরামের আহবায়ক অঞ্জন সরকার সংগঠনের উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন। তিনি বলেন,শিক্ষার্থী-জনতার গণআন্দোলনের ফসল যে গণঅভ্যুত্থান, সেই গনঅভ্যুত্থানকে আত্মসাৎ করতে চাইছে আরেকটি লুটেরা গোষ্ঠী, সে বিষয়ে সকলকে সজাগ থাকতে হবে এবং তা প্রতিহত করার মধ্যে দিয়ে গনঅভ্যুত্থানের আকাঙ্খাকে সমুন্নত রাখতে হবে। আমাদেরকে দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে হুইসেল ব্লোয়ার হিসেবে কাজ করে যেতে হবে।’ পাশাপাশি আলোচনা সভায় সড়ক ও গণপরিবহনে ভাড়া নৈরাজ্য ও বিশৃঙ্খলা রোধে কিছু কর্মসূচীও গ্রহন করা হয়েছে।

আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন বৈষম্যহীন সাংবাদিক নজরুল ইসলাম জুয়েল, সাংবাদিক সজীব রাজভর বিপিন, সাংবাদিক মারুফ হোসেন, পেশাজীবি সুমন ঘোষ, মানবাধিকার কর্মী সেবিকা দাশ, মানবাধিকার কর্মী আনাস ইসলাম আপন, পেশাজীবি মোঃ সাদ্দাম, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন ময়মনসিংহ জেলার সহ-সমন্বয়ক আসিফুর রহমানসহ প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি