অন্যান্য

ময়মনসিংহে আগমনকালে সাফ চ্যাম্পিয়নদের সংবর্ধিত করা হবে – জেলা প্রশাসন

স্টাফ রিপোর্টার ঃ নেপালকে হারিয়ে বাংলাদেশের সাফ চ্যাম্পিয়নসদের দলে আছে ময়মনসিংহ জেলার ধোবাউড়া উপজেলার কলসিন্দুরের আটজন খেলোয়াড়। বিজয়ীর বেশে বুধবার দেশে ফেরা এই খেলোয়াড়দের জন্য ২ লাখ টাকা পুরস্কার ঘোষণা করেছেন ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মুহাম্মদ এনামুল হক। তিনি জানান, ‘সাফ নারী চ্যাম্পিয়নশিপ সাউথ এশিয়ার ফুটবলের সবচেয়ে বড় টুর্নামেন্ট। এই টুর্নামেন্টের শিরোপাজয়ী মানে হলো এশিয়ার সেরা দল। সেই সেরা দল হিসেবে এবার আত্মপ্রকাশ হলো বাংলাদেশের। এ জয়ের বড় অংশীদার ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার ফুটবলাররা। তাদের এ অর্জনে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২ লাখ টাকা পুরস্কার দেয়া হবে।’

ইতিমধ্যেই ময়মনসিংহ বিভাগীয় প্রশাসনের পক্ষ থেকে ফুটবলারের পরিবারের নিকট ফুল,মিষ্টি ও নগদ অর্থ নিয়ে ছুটে যান অতিরিক্ত বিভাগীয় কমিশনার আনোয়ার হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। ফুটবলারদের মা বাবাকে ভরসা দিয়ে আসেন যেকোন প্রয়োজনে বা কোন অসুবিধা হলে সরকার তাঁদের পাশে আছে।

ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা এবং জেলা প্রশাসনের আয়োজনে শিরোপাজয়ী নারী ফুটবলারদের সংবর্ধিত করা হবে বলে প্রস্তুতি নেয়া হচ্ছে বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা প্রশাসন ময়মনসিংহ এর পেইজ থেকে প্রকাশ করা হয়। সেখানে নারী ফুটবলারদের অভিনন্দন জানিয়ে বলা হয়, সাফজয়ী বাংলাদেশ মহিলা ফুটবল দলকে জানাই অভিনন্দন। এই দলের ময়মনসিংহ জেলার ০৮ জন কৃতি খেলোয়াড়ের সাফল্যে আমরা গর্বিত। এই ০৮ জন খেলোয়াড়দের এই কৃতিত্বের স্বীকৃতিস্বরুপ জেলা প্রশাসন, ময়মনসিংহ প্রত্যেককে ৫০,০০০/- পঞ্চাশ হাজার টাকা করে পুরুস্কার প্রদান করবে। পাশাপাশি ময়মনসিংহ আগমনকালে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা ও ময়মনসিংহ ফুটবল এসোসিয়েশন-এর উদ্যোগে তাদের নাগরিক সংবর্ধনা দেয়া হবে।

জাতীয় দলের সানজিদা আক্তার, মারিয়া মান্ডা, শিউলি আজিম, তহুরা খাতুন, শামসুন্নাহার সিনিয়র, শামসুন্নাহার জুনিয়র, সাজেদা খাতুন, মার্জিয়া আক্তারের বাড়ি ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার কলসিন্দুরে। এর মধ্যে তহুরা খাতুন ও সাজেদা খাতুন ছাড়া অন্যরা নেপালের সঙ্গে খেলায় অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *