অন্যান্যজাতীয়শিক্ষা ও সংস্কৃতি

শেরপুরে চাঞ্চল্যকর সাজ্জাদ হত্যা মামলায় বাবা-ছেলে গ্রেফতার!

শেরপুর প্রতিনিধি : শেরপুর জেলার সদর উপজেলার চাঞ্চল্যকর সাজ্জাদ হোসেন (৩২) এর হত্যার প্রধান দুই আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (৩১ আগষ্ট) দুপুরে তাদেরকে উপজেলার চরখচ্চর এলাকা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, মধ্যবয়ড়া এলাকার আঃ সালাম(৫০) ও তার ছেলে মো. রায়হান (৩০)। নিহত সাজ্জাদ হোসেন একি এলাকার মৃত শামছুল হকের ছেলে।

র‌্যাব জানায়, পূর্ব শত্রুতার জেরে গত ২১ আগষ্ট আঃ সালাম গংরা দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে সাজ্জাদ হোসেনের বসতবাড়িতে প্রবেশ করে ভাংচুর চালায়। এসময় তাদেরকে বাঁধা দিতে গেলে সালাম গংরা সাজ্জাদকে দা দিয়ে এলাপাথারি ভাবে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা সাজ্জাদকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে রোগীর অবস্থা আশংকাজনক থাকায় ময়মনসিংহে রেফার করে। পরে এ্যাম্বুলেন্স যোগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথেই সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়।এই ঘটনায় একি দিনে নিহতের স্ত্রী মোছা. নাছিমা আক্তার বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করে। ঘটনার পর থেকেই আসামীরা আত্মগোপনে চলে যায়।

জামালপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মো. আব্দুর রাজ্জাকের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ দল তাদেরকে জেলার চরখচ্চর এলাকা তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয় । পরে শনিবার রাতেই উক্ত মামলায় গ্রেফতারকৃতদের থানা পুলিশের কাছে হস্তান্তর করে।