জাতীয়রাজনীতি

শেরপুরে বৈষম্য বিরোধী আন্দোলনকারিদের উপর হামলার অভিযোগে মোশারফ গ্রেফতার

শেরপুর প্রতিনিধি : শেরপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারীদের উপর হামলাকারী মোশারফ হোসেন (২৮)কে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (৭ অক্টোবর) বিকেলে সদর উপজেলার কুসুমহাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত যুবক সদর উপজেলার কুসুমহাটি ঘিনাপাড়া এলাকার মৃত আব্দুল মোতালেবের ছেলে।

র‌্যাব জানায়, গত ৪ আগষ্ট বিকেলে মোশারফ হোসেনসহ পৌর শহরের খরমপুর এলাকায় রামদা, কিরিচ, বল্লম, লোহার রড, হকিস্টিক, পেট্রোল বোমা, ককটেল সহ মারাত্মক অস্ত্রে সজ্জিত হয়ে বৈষম্য বিরোধী আন্দোলনকারিদের মিছিলের উপর হামলা করে।

এই বিষয়ে জনৈক মো. মন্টু মিয়া বাদী হয়ে ২৯ আগষ্ট শেরপুর সদর থানায় দুইটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। যাহার মামলা নং-২৪/৪২৩। পরে ৫আগষ্ট হাসিনা সরকার পতনের পর হামলাকারীরা আত্মগোপনে চলে যায়।

অবশেষে সোমবার বিকেলে গোপনে সংবাদ পেয়ে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো.আব্দুর রাজ্জাকের নেতৃত্বে এবং স্কোয়াড কমান্ডার অতিঃ পুলিশ সুপার এটিএম আমিনুল ইসলামের উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা অস্ত্রধারী আসামী মোশারফ হোসেনকে সদর থানার কুসুমহাটি এলাকা থেকে গ্রেফতার করে। পরে গ্রেফতারকৃত আসামী মোশারফ হোসেনকে সন্ধ্যায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য সদর থানায় হস্তান্তর করা হয়েছে।