অন্যান্যজাতীয়

হালুয়াঘাটে বিয়ের প্রলোভনে কিশোরী ধর্ষণের অভিযোগে টিকটকার ইসমাইলকে জেল হাজতে প্রেরণ

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি: ১৫ বছরের এক নাবালিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে টিকটকার ইসমাইকে আটক করেছে থানা পুলিশ। 

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে পশ্চিম কায়লানীকান্দা গ্রামের মোঃ  সুরুজ আলীর পুত্র ইসমাইল এর নামে হালুয়াঘাট থানায় একটি অভিযোগ দায়ের করেন।

৯ই জুলাই সকালে অভিযোগের ভিত্তিতে পশ্চিম কায়লানীকান্দা এলাকায় অভিযান পরিচালনা করে হালুয়াঘাট থানার উপ-পুলিশ পরির্দশক সাইদুজ্জামান সঙ্গীয় অফিসার ফোর্সের সহযোগিতায় ইসমাইলকে গ্রেফতার করে। 

থানা পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ৫/৬ মাস ধর্ষক ইসমাইল তার নিজ বাড়িতে রাখিয়া বিয়ের প্রলোভনে নাবালিকা কিশোরীকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করেন। পরে পরিবারের সদস্যরা এ বিষয়টি জানতে পেরে বিবাহ করার জন্য চাপ প্রয়োগ করলে ইসমাইল ও তার পরিবার এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। এ ঘটনায় আত্মীয়-স্বজনসহ আশপাশের লোকজনকে জানানোর পর কোন বিচার বা আপোষ মিমাংসা না হওয়ায় অভিযোগ দায়ের করতে বিলম্ব হলো বলে অভিযোগে উল্লেখ করা হয়।ধর্ষিতার মা ও চাচা সাংবাদিকদের জানান, তারা জিবিকার তাগিতে প্রতিবেশী মানুষের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করেন। এই সুযোগে মিথ্যা বিয়ের প্রলোভনে তাদের মেয়েকে  ইসমাইল ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করেছে। তারা প্রশাসনের নিকট ন্যায় বিচার দাবী করেন।

এ বিষয়ে অভিযোগটির তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরির্দশক সাইদুজ্জামান বলেন, অভিযোগ পাওয়ার ৪ ঘন্টার মধ্যে ইসমাইলকে সঙ্গীয় অফিসার ফোর্সের সহযোগিতায় আটক করে থানা হেফাজতে আনা হয়েছে। ইসমাইল ধর্ষিতা কিশোরীকে দ্বিতীয় স্ত্রী দাবী করছেন কিন্ত কোন উপযুক্ত প্রমাণ দেখাতে পারেনি। 

হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাহবুবুল হক বলেন, এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে অত্র থানায় একটি অভিযোগ দায়ের করলে আমরা আটক করে তাকে আদালতে প্রেরণ করি।