অন্যান্য

নান্দাইলে বালুবাহী ড্রাম ট্রাকের সাথে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

নান্দাইল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ-

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বালুবাহী ড্রাম ট্রাকের সাথে একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজন নারী ও একজন পুরুষসহ দুইজন প্রাণ হারিয়েছে। শুক্রবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে এ দূর্ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহা সড়কের মুশলি ইউনিয়নের কাওয়ারগাতী এলাকায়। এ ঘটনায় গুরুতর আহত অপর তিনজনকে স্থানীয়রা কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছেন। তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত দুইজন সহ আহতরা সবাই একটি ব্যাটারি চালিত ইজিবাইকের করে কিশোরগঞ্জ থেকে বাড়ি ফিরছিলেন। মহাসড়কের কাওয়ারগাতী নামক স্থানে পৌছার পর বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ড্রাম টাকের সাথে ইজিবাইকটির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ইজিবাইকটি দুমুড়ে-মুচড়ে যায়। ভেতরে থাকা পাঁচজন যাত্রির মধ্যে দুজন ঘটনাস্থলেই মারা যান। বাকী তিনজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা আরও জানান, দুর্ঘটনাটি যেখানে ঘটেছে সেখানে সড়কের পাশে বালু স্তুপ করে রাখা ছিল। সে বালুর কিছু অংশ সড়কের ওপর পর্যন্ত চলে আসে। ইজিবাইকটি বালুর স্তুপের উপর উঠার পর এর গতিবেগ হঠাৎ কমে যায়। এরপরই সংঘর্ষ ঘটে।

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিউর রহমান বলেন, খবর পেয়ে তিনি পুলিশ গিয়ে যান চলাচল স্বাভাবিক করেন। তবে রাত সাড়ে আটটা পর্যন্ত ওসি নিহতদের পরিচয় জানাতে পারেননি। পুলিশ মরদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে গেছে। ঘটনাাট তদন্ত করে আইনি প্রক্রিয়া নেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *