অন্যান্যজাতীয়রাজনীতিশিক্ষা ও সংস্কৃতি

নান্দাইলে চপই দাখিল মাদ্রাসার সুপারের বহিষ্কারের দাবীতে মানববন্ধন

নান্দাইল প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলার রাজগাতী ইউনিয়নের চপই দাখিল মাদ্র্রাসার সুপার মো. হারুন অর রশীদের বহিষ্কারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ সেপ্টেম্বর) দুপুরে চপই দাখিল মাদ্রাসার সামনে চপই বাজার টু মেরেঙ্গা সড়কে এক দফা এক দাবী, সুপারের বহিষ্কারের দাবী নিয়ে মানববন্ধন করে অত্র মাদ্রাসার শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী। মানববন্ধনে বক্তারা চপই দাখিল মাদ্রাসার সুপারের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ তুলে ধরেন।

এছাড়া আব্দুল গাফফার নামে ওই মাদ্রাসার ইংরেজী শিক্ষক ১১ মাস অনুপস্থিত থাকা সত্বেও তাঁর স্বাক্ষর জাল করে ১ লাখ ৯ হাজার ৮০০ টাকা উত্তোলন করে ভাগ-বাটোয়ারা করে সরকারি টাকা আত্মসাত করেছেন। সরকারি বই বিক্রির টাকা আত্মসাত, নিয়োগ বাণিজ্য সহ তাঁর (সুপারের) বিরুদ্ধে একাধিক ফৌজদারী মামলা রয়েছে। তাই অত্র মাদ্রাসা থেকে দূর্নীতিবাজ সুপারকে বহিষ্কার করার জন্য জোর দাবী জানিয়েছেন মানবন্ধনকারীরা।

এ বিষয়ে চপই দাখিল মাদ্রাসার সুপার মো. হারুন অর রশীদের যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি বস্তুনিষ্ট নয়, কিছু লোক আমার সাথে জেলাসী করে আমাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালাচ্ছে।