অন্যান্যঅর্থনীতিশিক্ষা ও সংস্কৃতি

তারাকান্দায় শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

তারাকান্দা প্রতিনিধি:ময়মনসিংহের তারাকান্দায় মাধ্যমিক স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়েছে। জানা গেছে, বৈষম্য দূরীকরণে মাধ্যমিক স্তরের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ, জাতীয়করণের পূর্ব পর্যন্ত শিক্ষা প্রশাসনের বিভিন্ন পদে সরকারি স্কুলের শিক্ষকদের পদায়ন বন্ধ রাখা ও শিক্ষা সংস্কার কমিশন গঠনের দাবীতে এ মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করা হয়। তারাকান্দা উপজেলা পরিষদ প্রাঙ্গনে মঙ্গলবার সকালে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন বক্তব্য রাখেন,উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল বাতেন,উপজেলা একাডেমিক সুপারভাইজার সুধন কুমার বিশ্বাস ও শিক্ষক কর্মচারি ঐক্যজোট তারাকান্দা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো: ইবনে কাসেম প্রমূখ।

বক্তব্যে বক্তারা বলেন, চাকরিতে বৈষম্য মেনে নেওয়া সম্ভব নয়। যদি সরকার দ্রুত আমাদের দাবি মেনে না নেন তাহলে আগামীতে আরও কঠোর কর্মসূচি প্রদান করা হবে। শিক্ষকদের ন্যায্য দাবি মেনে নেওয়া এবং সকল বেসরকারি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানকে জাতীয়করণের দাবি জানান তারা। তারা আরও জানান তাদের দাবি মেনে নেওয়া পর্যন্ত তাদের এই মানববন্ধন কর্মসূচী চলতে থাকবে।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসার নাজনীন সুলতানা এর প্রতিনিধি উপজেলা সহকারী কমিশনার ভূমি ফাহমিদা সুলতানা কাছে স্মারক লিপি প্রদান করা হয়।