অন্যান্যজাতীয়রাজনীতি

নান্দাইলে সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

নান্দাইল প্রতিনিধি: ময়মনসিংহের নান্দাইল উপজেলার ১১নং খারুয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও সমাজ সেবক মিলন মিয়ার বিরুদ্ধে অপপ্রচার ও হয়রানিমূলক সংবাদ সম্মেলনের প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৫ সেপ্টেম্বর) খারুয়া ইউনিয়নের বনগ্রাম চৌরাস্তা বাজারে উক্ত মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন মিলন মেম্বার ও এলাকাবাসী।

সংবাদ সম্মেলনে মিলন মিয়া বলেন, এলাকার একটি কুচক্রী মহল সমাজে আমার ও আমার পরিবারের মানসম্মান ক্ষুন্ন করার লক্ষ্যে এবং আমার অর্থনৈতিক ক্ষতি সহ হয়রানি করার জন্য মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এছাড়া আমার প্রতিবেশী মানিক মিয়া, মাজেদা খাতুন ও রোকন উদ্দিন গংরা ওই কুচক্রী মহলের সহায়তায় একের পর এক ভিত্তিহীন ও প্রমাণ ব্যতিরেকে মিথ্যা অভিযোগ তুলে ধরে আমার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করিয়েছেন।

এ বিষয়ে উক্ত কুচক্রী মহলের হাত থেকে রেহাই পেতে অন্তর্বর্তীকালীন সরকারের উর্ধ্বতন পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন মিলন মেম্বার ও তার পরিবার-পরিজন সহ এলাকাবাসী। এ বিষয়ে অভিযুক্ত মানিক মিয়া গংদের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।