অন্যান্যঅর্থনীতিআন্তর্জাতিকজাতীয়

শেরপুরে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

শেরপুর জেলা প্রতিনিধি :শেরপুর জেলায় এ বছর আসন্ন শারদীয় দূর্গাপূজায় ১৫৬টি পূজা মন্ডপে দূর্গা পূজা উদযাপন করা হবে। দুর্গাপূজা উৎসবমুখর পরিবেশে নির্বিঘ্নে ধর্মীয় ভাবগম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপন করার লক্ষ্যে বুধবার (২৫ সেপ্টেম্বর) প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক তরফদার মাহমুদুর রহমানের সভাপতিত্বে এ প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় শেরপুরের পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম দুর্গাপূজা নির্বিঘ্নে উদযাপন করতে জেলা পুলিশ কর্তৃক গৃহীত বিভিন্ন পদক্ষেপ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বক্তব্য রাখেন। এসময় জেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক জিতেন্দ্র মজুমদারসহ শারদীয় দূর্গাপূজা উদযাপন কমিটির জেলা ও থানা পর্যায়ের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বিভিন্ন সরকারি দপ্তরের প্রধানগণ, জেলা প্রশাসন ও অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক তরফদার মাহমুদুর রহমান বলেন, আমরা যে কোন মূল্যে সকলের সহযোগিতা নিয়ে শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপন করবো। এজন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।