জাতীয়

ঝিনাইগাতীতে কৃষকের রহস্যজনক মৃত্যু

শেরপুর জেলা প্রতিনিধি : শেরপুরের ঝিনাইগাতীতে মোস্তফা(৪৫) নামে এক কৃষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩অক্টোবর) সকালে পুলিশ ওই কৃষকে মরদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্যে শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। নিহত মোস্তফা ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের উত্তর ভারুয়া গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে তিন সন্তানের জনক। তার রহস্য জনক মৃত্যু বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, ২ অক্টোবর বুধবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে নিহত মোস্তফা, মোস্তফার স্ত্রী আরমিনা এবং মোস্তফার ভাই মোজাহারের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে মোস্তফা দা দিয়ে তার ভাই মোজাহারের ঘরের বেড়া কেটে দেয়। এরি জেরে মোস্তফার স্ত্রী আরমিনা রাগ করে তার তিন সন্তান নিয়ে বুধবার বিকেলে শেরপুর সদরের কামারেরচর বাবার বাড়ীতে চলে যায়। এদিকে বৃহস্পতিবার সকালে মোস্তফাকে তার নিজ বসত ঘরের ধর্ণার সাথে ফাঁসিতে ঝুঁলে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। এনিয়েই রহস্যের সৃষ্টি হয়েছে। নিহতের স্ত্রী ধারণা করছেন,পারিবারিক কলহের জেরে মোস্তফা খুন হতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মামলা করবেন বলে পুলিশকে জানিয়েছেন নিহতের স্ত্রী।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল আমিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর এটি হত্যা নাকি আত্মহত্যা জানা যাবে। এবিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।