জাতীয়রাজনীতি

গফরগাঁওয়ে বিএনপি নেতা মুশফিকুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদের প্রতিবাদে বিক্ষোভ মিছিল

রফিকুল ইসলাম খান, গফরগাঁও প্রতিনিধিঃ ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির অন্যতম সদস্য ও গফরগাঁও উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক মোঃ মুশফিকুর রহমানকে জড়িয়ে গণমাধ্যমে ‘মিথ্য সংবাদ প্রচার’ ও ‘পরিকল্পিত ষড়যন্ত্র’ এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গফরগাঁও উপজেলা ও পৌর বিএনপি এবং পাগলা থানা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (৬ অক্টোবর) দুপুরে পৌর শহরের গোহাটা মিনি ষ্টেডিয়াম থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিন শেষে মধ্যবাজারস্থ পাটমহল মোড়ে উপজেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করেন সংগঠনটি। বিএনপি নেতা মোঃ মুশফিকুর রহমানের কয়েক হাজার সর্মথক ও নেতাকর্মীরা বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, পাগলা থানা বিএনপির যুগ্ম আহবায়ক এ কে এম আনসার উদ্দিন, উপজেলা বিএনপি সদস্য মোশরাররফ হোসেন, মোঃ আব্দুল কাইয়ূম, পৌর বিএনপির সদস্য সেলিম আহমেদ, দক্ষিণ জেলা যুবদলের সহ তথ্য ও গবেষণা সম্পাদক সৈয়দ আসাদুজ্জামান সোহেল, উপজেলা যুবদল নেতা নাজমুল হক এডিসন, হাবিবুর রহমান খোকন, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আজহারুল ইসলাম রিজভী, যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল বাপ্পী, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল্লাহ আল রায়হান অপু প্রমুখ ।

সমাবেশে বক্তারা বলেন, ফ্যাসিষ্ট শেখ হাসিনা সরকারের সর্মথক কিছু দালাল সাংবাদিক গফরগাঁও উপজেলা বিএনপিকে দূর্বল করার ষড়যন্ত্রের অংশ হিসেবে উপজেলা বিএনপির সবচেয়ে জনপ্রিয় নেতা মোঃ মুশফিকুর রহমানের বিরুদ্ধে উদ্দেশ্যেপ্রণোদিতভাবে কাল্পনিক ও অসত্য তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করেছে। গফরগাঁও উপজেলার বিএনপির তৃণমূলের নেতাকর্মীরা এ ষড়যন্ত্র কখনও সফল হতে দিবে না।