জাতীয়

ইটনা উপজেলাটি ৯ মাস যাবৎ নির্বাহী অফিসার শূন্য

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলাটি, উপজেলা নির্বাহী অফিসার শূন্য প্রায় ৯ মাস যাবৎ। ইটনা উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু রিয়াদ গত ১৮ই ফেব্রুয়ারী বদলি জনিত কারণে চলে যাওয়ার পর থেকে এখন পর্যন্ত ইটনা উপজেলা নির্বাহী অফিসারের পদটি শূন্য হয়ে রয়েছে। এর পর থেকে কোন সময় ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার হিসাবে ইটনা উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ নাহিদ হোসেন ও মোঃ তারিকুল আলম নির্বাহী অফিসারের দায়িত্ব পালন করে তারা দুইজনই বদলি জনিত কারণে চলে যাওয়ার পর, কোন সময় পার্শ্ববতী উপজেলা মিঠামইন এর উপজেলা নির্বাহী অফিসার আবার কোন সময় অষ্টগ্রামের নির্বাহী অফিসার অতিরিক্ত দায়িত্ব হিসেবে ইটনা উপজেলার নির্বাহী অফিসার এর দায়িত্ব পালন করে আসছেন।

দীর্ঘদিন ইটনা উপজেলার গুরুত্বপূর্ণ পদ দুটি উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা সহকারী কমিশনার ভূমি এর পদটি শূন্য থাকায় অনেকাংশে স্থবির হয়ে পড়েছে উপজেলার কার্যক্রম।

ইটনার হারুন মিয়া ও ধনপুর ইউনিয়নের ঝাঢন গোপ বলেন, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী অফিসার না থাকায় নাম জারি সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজ করা সম্ভব হচ্ছে না। তাই অনতিবিলম্বে ইটনা উপজেলায়, উপজেলা নির্বাহী অফিসার দেওয়ার জন্য যথাযথ কর্তৃপক্ষের নিকট দাবি রাখে এলাকার সচেতন মহল।