জাতীয়রাজনীতি

ময়মনসিংহে জামায়াতে ইসলামীর মহানগর শাখার রুকন সম্মেলন অনুষ্ঠিত

শহর প্রতিনিধি:বাংলার জমিনে ইসলামী শাসন কায়েম করতে হলে ঘরে ঘরে দ্বীনের দাওয়াত পৌঁছে দিতে হবে। এজন্য  জামায়াতের কর্মীদেরকে ঈমান আকিদায় বলিয়ান হয়ে কাজ করতে হবে। 

শুক্রবার (১১ অক্টোবর) সকালে ময়মনসিংহ নগরীর টাউন হল তারেক স্মৃতি অডিটোরিয়ামে মহানগর জামায়াতে ইসলামীর রুকন সম্মেলনে বক্তারা এসব কথা বলেন। 

ময়মনসিংহ মহানগর জামায়াতের আমীর কামরুল আহসান এমরুলের সভাপতিত্বে ও মহানগর সেক্রেটারী অধ্যাপক শহীদুল্লাহ কায়সারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামায়াতের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মতিউর রহমান আকন্দ। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী এখন সকল দলের চেয়ে জনিপ্রয়।একটি রাজনৈতিক দল চারটি কারণে জনপ্রিয়তা অর্জন করে। গুন্ডামি এবং মাস্তানির মাধ্যমে কোন রাজনৈতিক দলের জনপ্রিয়তা হয় না। আজকে আওয়ামী লীগ এই চরিত্রের কারণে জনগণের বিপক্ষে দাঁড়িয়েছে। আর গোটা জনগণ তাদের বিপক্ষে দাঁড়িয়েছে। আওয়ামী লীগ কোন মানুষের দল ছিল না এটা মাস্তানি, চাঁদাবাজি আর মানুষের অধিকার হরণের দলে পরিণত হয়েছিল। কিন্তু জামায়াত বাংলাদেশের জনপ্রিয় হয়েছে।  আগামী দিনে সরকারে যাওয়ার মত আসন লাভ করবে ইনশাআল্লাহ। সংগঠন হিসেবে বাংলাদেশে জামায়াতে ইসলামীর জনপ্রিয়তা অনেক বেশি। বাংলাদেশ জামায়াতে ইসলামী এখন সকল দলের চেয়ে জনিপ্রয়।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক ড. সামীউল হক ফারুকী বলেন, এক প্রকৃত মুসলিম হতে হলে নিজের জানমাল আল্লাহর পথে উৎসর্গ করতে হবে। জনগণকে সংগঠিত করে দ্বীন কাজকে চালিয়ে যেতে হবে। এজন্য আমাদের কর্মী রুকন বৃদ্ধি করতে হবে।

ময়মনসিংহ জেলা জামায়াতের আমীর ও ময়মনসিংহ অঞ্চল টিম সদস্য মোঃ আবদুল করিম বলেন, আমরা আল্লাহ দ্বীনকে বিজয়ী করার জন্য শপথ নিয়েছি। দ্বীন বিজয়ী করার চিন্তা মাথায় নিয়ে কাজ করতে হবে।

মহানগর নায়েবে আমীর আসাদুজ্জামান সোহেল বলেন, সর্বদা সাংগঠনিক শৃংখলা মেনে চলতে হবে।  কোন রুকন সাংগঠনিক এরিয়ার বাহিরে যাওয়ার প্রয়োজন হলে আমীর,  সেক্রেটারি বা দায়িত্বশীলকে অবগত করে যেতে হবে। সংগঠনের নিয়ম পরিপন্থী কোন কাজ করা যাবে না।