জাতীয়

ময়মনসিংহ জেলার পূজামন্ডপের নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করেন পরিচালক (অপারেশন্স) বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

শারদীয় দুর্গাপূজা ২০২৪ এ ময়মনসিংহ জেলাধীন ১৩ টি উপজেলায় ৪৯৪ টি পূজামন্ডপের নিরাপত্তায় মোট ৪৫৩৬ জন আনসার-ভিডিপি সদস্য দায়িত্ব পালন করছেন। ১১ অক্টোবর ২০২৪ খ্রি. তারিখে ময়মনসিংহ জেলার তারাকান্দা, গৌরীপুর ও ঈশ্বরগঞ্জ ও সদর উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পরিচালক (অপারেশন্স) মোহাম্মদ নূরে আলম সিদ্দিকী ।

পরিদর্শনকালে তিনি বলেন, “অন্যান্য বছরের ন্যায় এ বছরও যথাযোগ্য মর্যাদায় সনাতন ধর্মাবলম্বীদের বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা পালিত হচ্ছে। আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সম্মানিত মহাপরিচালক দিক নির্দেশনায় আনসার ও ভিডিপি সদস্যগণ সর্বোচ্চ সতর্কতার সহিত দায়িত্ব পালন করছেন। তারা পূজামন্ডপে যে কোনো ধরণের নাশকতা কঠোরভাবে প্রতিহত করতে অঙ্গীকারাবদ্ধ।” পরিচালক (অপারেশন্স) ময়মনসিংহ জেলার পূজামন্ডপের নিরাপত্তায় আনসার ভিডিপি সদস্যদের সতর্কতার সহিত দায়িত্বপানে সন্তুষ্টি প্রকাশ করেন।

তিনি বিভিন্ন পূজা মন্ডপের মন্ডপ কমিটির সাথে কথা বলেন এবং নিরপত্তা সংক্রান্ত যে কোনো জরুরী প্রয়োজনে সাথে সাথে আনসার-ভিডিপি সদস্যদের সর্বোচ্চ সহযোগীতা প্রদানের বিষয়ে আশস্ত করেন। মন্ডপ কমিটির সভাপতি ও সদস্যবৃন্দ পরিচালক (অপারেশন্স) নিকট আনসার বাহিনীর দায়ীত্ব পালনের বিষয়ে প্রসংশা করেন।

উক্ত পরিদর্শনে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ আছলাম সিকদার, পরিচালক,২৬ আনসার ব্যাটালিয়ন, পূর্বধলা, নেত্রকোনা ও ময়মনসিংহ জেলার জেলা কমান্ড্যান্ট মোঃ রবিউল ইসলাম।
প্রেস বিজ্ঞপ্তি