জাতীয়

বাংলাদেশের মানুষ জামায়াতের দিকে আকৃষ্ট হচ্ছে-এডভোকেট মতিউর রহমান আকন্দ

শহর প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য, প্রচার ও মিডিয়া বিভাগের সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ বলেন,বাংলাদেশের মানুষ জামায়াতের দিকে আকৃষ্ট হচ্ছে। আগামীদিনের বাংলাদেশ হবে জামায়াতে ইসলামীর বাংলাদেশ। সকল রাজনৈতিক দলের দিক থেকে মুখ ফিরিয়ে জনগণ জামায়াতে ইসলামীর দিকে অগ্রসর হচ্ছে। আগামীদিনের বাংলাদেশ হবে জামাতয়াতে ইসলামীর বাংলাদেশ। 

রবিবার (১৩ অক্টোবর) নগরীর তারেক স্মৃতি অডিটোরিয়ামে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ময়মনসিংহ জেলা শাখার  রুকন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন,দুর্নীতির সাথে সম্পৃক্ত নেই এমন কোন দল নেই। বিগত সময়ে জামায়াতের নেতারা যে মন্ত্রণালয় পরিচালনা করেছে দুর্নীতি দমন কমিশন কোন দুর্নীতি খুঁজে পায়নি। অন্যান্য দলের জনগণ নেতাদের ভোট দিয়ে মনোনীত করার পর আর তাদের কাছে যেতে পারে না। এই জন্য বর্তমান সময়ে সাধারণ জনগণ জামায়াতের সংস্পর্শে আসছে।

জেলা জামায়াতের আমীর মোঃ আব্দুল করিমের সভাপতিত্বে সেক্রেটারী মাওলানা মোজাম্মেল হক আকন্দের সঞ্চালনায় রুকন সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও ময়মনসিংহ অঞ্চল পরিচালক ড. সামীউল হক ফারুকী বলেন, আমরা যে বিজয়ের জন্য কাজ করছি, সেটি হলো আল্লাহর সাহায্যে দ্বীনের বিজয়। এই আমাদেরকে একটি প্রকৃত বিজয়ের দ্বার উন্মোচন করে দিয়েছে। আমাদের বিজয়টিকে কাজে লাগানোর জন্য কাজ করতে হবে।

মহানগর জামায়াতের আমীর মাওলানা কামরুল আহসান এমরুল বলেন,আমাদের প্রত্যেক সেক্টর ভিত্তিক কাজ করতে হবে। শপথের আলোকে কাজ করতে হবে। লোকজনদের সাথে মিশে শপথের উপযোগী জনশক্তি বৃদ্ধি করতে হবে। কোন কাজ যেন নিজের জন্য না, আমাদের সকল কাজ যেন সংগঠন সম্প্রসারণের জন্য হয়।

রুকন সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা জামায়াতের নায়েবে আমীর কামরুল হাসান মিলন, জেলা জামায়াতের সাবেক আমীর অধ্যাপক জসিম উদ্দিন, মহানগর জামায়াতের নায়েবে আমীর আসাদুজ্জামান সোহেল, সেক্রেটারি অধ্যাপক শহীদুল্লাহ কায়সার, ন্যাশনাল ডক্টরস ফোরামের (এনডিএফ) সভাপতি ডাঃ শাহাব উদ্দিন আহমেদ চৌধুরী, জেলা কর্মপরিষদ সদস্য,থানা শাখার আমীর সহ অন্যান্য নেতৃবৃন্দ।