জাতীয়

মরহুম সাংবাদিক কোরবানের স্বরণে ইসলামপুর প্রেসক্লাবে শোকসভা

জামালপুর প্রতিনিধি: সড়ক দূর্ঘটনায় নিহত সাংবাদিক কোরবান আলীর স্বরণে ইসলামপুর প্রেসক্লাবের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় ইসলামপুর প্রেসক্লাব হলরুমে তা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মোরাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাফিজ লিটনের সঞ্চালনায় শোক সভা ও দোয়া মাহফিলে মরহুমের স্মৃতি চারণ করেন নিউজ ২৪ চ্যানেল এর জামালপুর জেলা প্রতিনিধি আনোয়ার হোসেন মিন্টু, ইসলামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফিরোজ খান লোহানী, মরহুম কোরবান আলীর বড় ভাই কুদ্দুস মেম্বার ও ছেলে লাবনসহ অনেকেই বক্তব্য রাখেন।

শোক সভায় উপজেলা কৃষি অফিসার এ. এল. এম. রেজুয়ান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফা, ইসলামপুর আশরাফুল উলুম মাদরাসার মোহতামিম মাওলানা আব্দুল খালেকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, গত ১৬ অক্টোবর জামালপুর-দেওয়ানগঞ্জ মহাসড়ক মেলান্দহ উপজেলার শাহজাদপুর এলাকায় একটি মাহিন্দ্র গাড়ী চাপায় দৈনিক গণমুক্তি পত্রিকা ইসলামপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক কোরবান আলী নিহত হন।