জাতীয়রাজনীতি

স্বৈরশাসকের পদত্যাগ পত্র লাগেনা- খেলাফত আন্দোলন 

শহর প্রতিনিধি ঃ বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত মাওলানা আবু জাফর কাসেমী বলেছেন, হযরত হাফেজ্জী হুজুর (রহ:) তাওবার ডাক নিয়ে ময়দানে অবতীর্ণ হয়েছিলেন, দেশে ইসলামি শাসন প্রতিষ্ঠার জন্য। দেশি বিদেশি ষড়যন্ত্রের জন্য ইসলামী খেলাফত প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে পারেননি, আজ হাজার হাজার আলেম ওলামা ইসলামী নেতৃবৃন্দ এবং ছাত্র জনতার শহিদদের বিনিময়ে নতুন করে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। স্বৈরশাসকের পদত্যাগ পত্র লাগে না, জনতার গণ ধোলাইয়ের ভয়ে ক্ষমতা ছেড়ে পলায়ন করে। 

মঙ্গলবার (২২ অক্টোবর) ময়মনসিংহ নগরীর মুসলিম ইনস্টিটিউট মিলনায়তনে জেলা খেলাফত আন্দোলনের আহবায়ক মাওলানা মুহাম্মাদুল্লাহ ফারুকীর সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা হাবিবুল্লাহ খানের সঞ্চালনায় খেলাফত আন্দোলন ময়মনসিংহ জেলার কর্মী সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই স্বাধীনতা আমাদের ধরে রাখতে হবে, জামাত, হেফাজত খেলাফতসহ সকল রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময়। এই মুহূর্তে ঐক্যবদ্ধ না হতে পারলে আমাদের সামনে আরও কঠিন পরিস্থিতি অপেক্ষা করছে। 

কর্মী সম্মেলনে আরো বক্তব্য রাখেন, দলের ভারপ্রাপ্ত মহাসচিব মুফতি ফখরুল ইসলাম, নায়েবে আমীর মাওলানা আবুল কাসেম কাসেমী, যুগ্ম মহাসচিব মুফতি এনায়েতুল্লাহ্, মাওলানা ইব্রাহিম বীন আলী, মাওলানা আব্দুল কাদের, সম্মিলিত ওলামা মাশায়েখ পরিষদের নেতা মাওলানা গাজী আবদুর রহীম, বাংলাদেশ জামায়াতে ইসলামীর ময়মনসিংহ জেলা সেক্রেটারি মাওলানা মোজাম্মেল হক আকন্দ ও মহানগর  সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আল হেলাল তালুকদার, খেলাফত মজলিস মহানগর নেতা মুফতি যোবায়ের, খেলাফত যুব আন্দোলনের সভাপতি মাওলানা আজিজুল্লাহ, ছাত্র আন্দোলনের সভাপতি হাফেজ আবুদারদা ও সেক্রেটারী হাফেজ আশিক আল আবিদ প্রমুখ।