অন্যান্য

কিশোরগঞ্জ মেট্রোতে সোনালী লাইফ ইন্স্যুরেন্স মরনোত্তর বীমার চেক হস্তান্তর, মিলাদ ও দোয়া মাহফিল

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জ সদর মেট্রো ইসলামী শরীয়া মোতাবেক পরিচালিত জীবন বীমা কোম্পানী ‘সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডে’র মরনোত্তর বীমার চেক হস্তান্তর করা হয়েছে। বুধবার সকালে নান্দাইল আচারগাঁও ইউনিয়ন পরিষদ মাঠে,সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের কিশোরগঞ্জ শাখার গ্রাহক মরহুমা মমতা আক্তার মৃত্যুতে তার নমিনীর আবেদনের ০৩(তিন) দিনের মধ্যে নমিনীর হাতে ৬০,৫৬৫/- টাকার মৃত্যুদাবীর চেক হস্তান্তর করা হয়।

মোঃ শফিকুর রহমান, মেম্বার, ৮নং ওয়ার্ড, ৯নং আচরগাঁ ইউনিয়ন পরিষদ সভাপতিত্বে ও কিশোরগঞ্জ সদর মেট্রোর মোস্তফা কামাল ইনিট ম্যানেজার পরিচালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন, ৯নং আচরগাঁ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রেনু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন এ্যাসিস্ট্যান্ট সেলস ম্যানেজার মোঃ আরফিন বাদল রনি ও গাজীপুর মেট্রো শাখার ব্র্যাঞ্চ ম্যানেজার, মোঃ বেল্লাল আকন, গাজীপুর মেট্রো শাখার ইউনিট ম্যানেজার,মোঃ ইব্রাহিম,হোসেনপুর মেট্রো শাখার ইউনিট ম্যানেজার, মোঃ কবির আহমেদ, হোসেনপুর মেট্রো শাখার ইউনিট ম্যানেজার, মোঃ আঃ ওয়াহাবসহ কিশোরগঞ্জ মেট্রো, হোসেনপুর মেট্রো, নান্দাইল মেট্রো সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের শাখার সকল গ্রাহক ও গন্যমান্য ব্যক্তিবর্গ এবং নান্দাইল ৯নং আচরগাঁ ইউনিয়ন পরিষদ এর সকল ওয়ার্ড পুরুষ ও মহিলা মেম্বারবৃন্দ উপস্থিত ছিলেন।