জাতীয়রাজনীতি

নান্দাইলে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নান্দাইল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ-ময়মনসিংহের নান্দাইল উপজেলায় যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক র‌্যালী ও জনতার আয়োজন করা হয়।পুরাতন বাসস্ট্যান্ডে অবস্থিত শহীদ মিনার সংলগ্ন মাঠে আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন ময়মনসিংহ(উত্তর)জেলা যুবদলের সাধারন সম্পাদক রবিউল করিম বিপ্লব। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি নেতা বিগ্রেডিয়ার জেনারেল(অবঃ)ডঃ শামছুল ইসলাম সূর্য।

প্রধান অতিথি সূর্য বলেন,‘গত ৫ আগষ্ট ফ্যাঁসিবাদ আওয়ামীলীগ সরকারের পতনের পর শেখ হাসিনা যখন দেশ ছেড়ে পালিয়ে যায় তখন থেকেই এ দেশের মানুষ হাঁফ ছেড়েছে বেঁচেছে। আওয়ামীলীগ সরকার এতোদিন জনগনের বুকে উপর জগদ্দল পাথর হিসাবে চেপে বসেছিল। এখন মানুষ স্বাধীনতা ভোগ করবে’। বিএনপি এই স্বাধীনতার জন্য গত পনের বছর ধরে অপেক্ষা করেছিল। ছাত্র-জনতার এই ত্যাগ এ অবদান ভুলবার মত নয়।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপি সদস্য ও নান্দাইল পৌরসভার সাবেক মেয়র এ এফ এম আজিজুল ইসলাম পিকুল,নজরুল ইসলাম ফকির,আনোয়ার হোসেন মাস্টার,পল্লব রায়,আকরাম হোসেন ফেরদৌস, নুরুদ্দিন খান চুন্নু।

শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা,বেলুন উড়ানোর পর একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।র‌্যালীটি পৌরসদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।